সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
১৪ বছর পর ‘ভুলভুলাইয়া’র ছবিতে অক্ষয় কুমার ‘কিশোর গ্যাং নির্মূলে উচ্চ পর্যায়ের নির্দেশনা পেয়েছে র‌্যাব’ উপপ্রধানমন্ত্রীর দায়িত্ব হারানোর পর থাইল্যান্ডের পররাষ্ট্রমন্ত্রীর পদত্যাগ বিরোধী দল নিধনে এখনো বেপরোয়া কর্মকাণ্ড পরিচালিত হচ্ছে : মির্জা ফখরুল রাজশাহীর দুই জেলায় ভূমিকম্প অনুভূত ঢাকাসহ ৫ জেলার শিক্ষাপ্রতিষ্ঠান সোমবার বন্ধ কালবৈশাখী ঝড়ে লন্ডভন্ড শ্রীমঙ্গল-কমলগঞ্জ, ৫০ হাজার গ্রাহক বিদ্যুৎ বিছিন্ন তাপপ্রবাহে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী গ্রেফতারের আতঙ্কে নেতানিয়াহু, প্রতিরোধের চেষ্টায় যুক্তরাষ্ট্রও পদ্মা সেতুতে টোল আদায় হয়েছে ১৫০০ কোটি টাকা
বিবিসির দিল্লি-মুম্বাই কার্যালয়ে তল্লাশি, মুঠোফোন–ল্যাপটপ জব্দ

বিবিসির দিল্লি-মুম্বাই কার্যালয়ে তল্লাশি, মুঠোফোন–ল্যাপটপ জব্দ

স্বদেশ ডেস্ক:

ভারতের দিল্লি ও মুম্বাইয়ে বিবিসির কার্যালয়ে তল্লাশি অভিযান চালানো হয়েছে। সেখান থেকে ফোন ও ল্যাপটপ জব্দ করা হয়েছে। আজ মঙ্গলবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন এ তথ্য জানিয়েছে।

সম্প্রতি বিবিসি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে নিয়ে একটি তথ্যচিত্র প্রকাশ করে। যা নিয়ে চরম বিতর্ক হয়। এর কয়েক সপ্তাহ পরেই আজ মঙ্গলবার সকালে বিবিসির দিল্লি ও মুম্বাই কার্যালয়ে তল্লাশি চালালেন দেশটির আয়কর কর্মকর্তারা।

তবে ভারতের এসব কর্মকর্তা বলছেন, তল্লাশি নয়, ‘আয়কর জরিপের’ অংশ হিসেবে তারা বিবিসির কার্যালয় পরিদর্শনে গেছেন। আয়কর কর্মকর্তাদের সঙ্গে দিল্লি পুলিও বিবিসির কার্যালয়ে যায় বলে প্রতিবেদনে বলা হয়েছে। পুরো দপ্তর ভিতর থেকে সিল করে দেয়া হয়েছে।

বিবিসির সূত্র ডয়চে ভেলেকে জানিয়েছেন, ভেতরে বেশ কিছু কর্মীর ফোন এবং কম্পিউটার বাজেয়াপ্ত করা হয়েছে।

এদিকে কংগ্রেসের তরফ থেকে জয়রাম রমেশ বলেছেন, এই আয়কর তল্লাশি বুঝিয়ে দিচ্ছে, ভারতে এখন অঘোষিত জরুরি অবস্থা জারি করা হয়েছে। তৃণমূল কংগ্রেসের মহুয়া মৈত্রও টুইট করে প্রতিবাদ জানিয়েছেন। তার প্রশ্ন, আদানির অফিসে কেন আয়কর অফিসারেরা পৌঁছাতে পারেন না?

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877